বড় খবরঃ কাশ্মীরে তিন হিজবুলের জঙ্গিকে গ্রেফতার করল ভারতীয় সেনা - VedasBD.com

Breaking

Wednesday, 11 March 2020

বড় খবরঃ কাশ্মীরে তিন হিজবুলের জঙ্গিকে গ্রেফতার করল ভারতীয় সেনা

বড় খবরঃ কাশ্মীরে তিন হিজবুলের জঙ্গিকে গ্রেফতার করল ভারতীয় সেনা


ভারতীয় সেনা (Indian Army) কাশ্মীরের (Kashmir) কুপওয়ারা জেলায় বুধবার সন্ত্রাসবাদী সংগঠন হিজবুল মুজাহিদ্দিন  (Hizbul Mujahideen) এর এক মডিউলের পর্দাফাঁস করে তিন জঙ্গিকে গ্রেফতার করে। পুলিশ এই তথ্য দেয়। পুলিশের এক আধিকারিক বলেন, গ্রেফতার করা তিন জঙ্গি কুখ্যাত জঙ্গি কম্যান্ডার বশির পীর (ইমতিয়াজ আলী) এর সম্পর্কে ছিল, বশির পাক অধিকৃত কাশ্মীরে জঙ্গি গতিবিধি সঞ্চালন করে।
.
পুলিশ আধিকারিক জানান, ‘গোপন সূচনা পাওয়ার পর পুলিশ আর সেনা সংযুক্ত অভিযান চালিয়ে কুপওয়ারায় সক্রিয় হিজবুল মুজাহিদ্দিন এর একটি জঙ্গি মডিউলকে ধ্বস্ত করে। আর জঙ্গি সংগঠনের সাথে জড়িত তিন জঙ্গিকে গ্রেফতার করে।”আরেকদিকে জম্মু কাশ্মীরের পুলওয়ামার দুই যুবককে জঙ্গি সংগঠনে যুক্ত হওয়ার থেকে উদ্ধার করা হয়।
.
পুলিশ বুধবার এই কথা জানায়। পুলিশের এক মুখপাত্র বলেন, ‘অবন্তীপুরায় পুলিশ দুই যুবককে জঙ্গি সংগঠনে যোগ হওয়া থেকে উদ্ধার করে। ওই যুবকদের সোশ্যাল মিডিয়া আর অন্যান্য ভাবে ভুল বুঝিয়ে জঙ্গি বানানোর চেষ্টা করা হচ্ছিল।”মুখপাত্র জানান, ‘এক যুবক ত্রালের উত্তর এলাকায় থাকে আর দ্বিতীয় জন অবন্তীপুরার বাসিন্দা। তাঁদের বডগাম জেলা থেকে গ্রেফতার করা হয়, তাঁরা সেখান থেকে জঙ্গিদের সাথে যোগাযোগ করে জঙ্গি সংগঠনে নাম লেখাচ্ছিল।

No comments:

Post a Comment