দিল্লির মসজিদে আসা আরও ২৪ জনের করোনা, সন্দেহের তালিকায় ৩০০! - VedasBD.com

Breaking

Monday, 30 March 2020

দিল্লির মসজিদে আসা আরও ২৪ জনের করোনা, সন্দেহের তালিকায় ৩০০!

দিল্লির মসজিদে আসা আরও ২৪ জনের করোনা, সন্দেহের তালিকায় ৩০০!


দিল্লির নিজামুদ্দিনে লকডাউন অমান্য করে জমায়েত নিয়ে প্রবল আশঙ্কা তৈরি হয়েছে গোটা ভারতবর্ষে। আশংকা হওয়ারই কথা, কারণ ইতিমধ্যেই ওই জমায়েতে যোগদানকারী মানুষের মধ্যে ২৪ জনের শরীরে ভাইরাস এর হদিস মিলেছে। এদিন এমনটাই জানিয়েছেন দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন। পাশাপাশি নিজামুদ্দিনে এই জমায়েত প্রসঙ্গে তিনি উল্লেখ করেন, ‘এক বিরাট অপরাধ করা হয়েছে’।
.
আগেই খবর মিলেছে, যে এই জমায়েতে অংশ নেওয়া ৬ জন তেলেঙ্গানায় মারা গিয়েছেন। তারা সকলেই করোনাভাইরাস আক্রান্ত বলেই জানা যাচ্ছে। এখন খবর, ওই জমায়েতে অংশ নেওয়া আরো একজনের মৃত্যু হয়েছে। একই সঙ্গে অন্তত ৩০০ জনের করোনাভাইরাসের লক্ষণ পাওয়া গিয়েছে।
.
সূত্রের‌ খবর, তেলেঙ্গানা ছাড়া শ্রীনগরে ফেরত যাওয়া এক ব্যক্তির মৃত্যু হয়েছে। অন্যদিকে, এই জমায়েতে অংশ নেওয়ার পর ১০ জন ফিরেছিলেন আন্দামান নিকোবর দ্বীপপুঞ্জে, তারা সকলেই করোনাভাইরাস পজেটিভ। আশঙ্কা এখানেই শেষ নয়, জানা গিয়েছে ওই জমায়েত থেকে বেরিয়ে কমপক্ষে ৮০০ জন বাসে করে দিল্লি শহরের বিভিন্ন জায়গায় গিয়েছেন। শুধু শহরে নয় দেশের অন্যান্য জায়গাতেও গিয়েছেন তাদের মধ্যে অনেকেই। ইতিমধ্যে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ওই মসজিদের আধিকারিকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন পুলিশে।

No comments:

Post a comment