করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের ভয়াল অভিজ্ঞতা শোনালেন সুস্থ দিবালা! - VedasBD.com

Breaking

Saturday, 28 March 2020

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের ভয়াল অভিজ্ঞতা শোনালেন সুস্থ দিবালা!

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের ভয়াল অভিজ্ঞতা শোনালেন সুস্থ দিবালা! 


বেশ কিছুদিন আগেই জানা গিয়েছিল করোনায় আক্রান্ত জুভেন্তাস তারকা পাওলো দিবালা। কিন্তু বর্তমানে করোনা জয় করে সুস্থ তিনি। তবে করোনার বিরুদ্ধে লড়াইটা যে কতটা কঠিন ছিল, তারই ভয়াবহ অভিজ্ঞতা শোনালেন দিবালা।
.
সম্প্রতি জুভেন্তাসের টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে আর্জেন্টাইন তারকা বলেন, ‘এখন অনেকটাই সুস্থ, দুদিন আগেও খুব কষ্ট হচ্ছিল। মাত্র ৫ মিনিট নড়াচড়া করলেও দম বন্ধ হয়ে আসত। সারা গায়ে এত ব্যথা হতো যে নড়তেও কষ্ট হতো। মাংসপেশি গুলো যেন ছিঁড়ে যাচ্ছে বলে মনে হতো।’
.
দিবালা আরও বলেন, ‘এখন আর কোনও উপসর্গ নেই। ধীরে ধীরে ট্রেনিং শুরু করেছি। আমার বান্ধবী ওরিয়ানাও এখন সুস্থ। ওর মধ্যেও রোগের আর কোনো উপসর্গ নেই।’
.
গত শনিবার দিবালা নিজেই ট্যুইট করে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন। জুভেন্তাসের অন্য দুই সতীর্থ রুগানি ও মাতুইদির পর কোভিড-১৯ এ আক্রান্ত হন দিবালা ও তার বান্ধবী। তাঁর পাশাপাশি সিরি এ’র আরও বেশ কিছু খেলোয়াড় করোনায় আক্রান্ত হন। এই ঘটনার পরেই সতর্কতা স্বরূপ পর্তুগাল থেকে ইতালিতে ফেরেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পরিবারকে নিয়ে সেলফ আইসোলেসনে চলে যান তিনি।
.
প্রসঙ্গত, ইতালিতে করোনা পরিস্থিতি খুবই ভয়াবহ। সেখানে এখনো পর্যন্ত ৮৬,৪৯৮ জন করোনায় আক্রান্ত। অন্যদিকে, প্রাণ হারিয়েছেন ৯,১৩৪ জন।

No comments:

Post a comment