মুম্বাই ও বিহারে করোনায় আক্রান্ত ব্যক্তির মৃত্যু, সারা দেশে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ছয়! - VedasBD.com

Breaking

Sunday, 22 March 2020

মুম্বাই ও বিহারে করোনায় আক্রান্ত ব্যক্তির মৃত্যু, সারা দেশে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ছয়!

মুম্বাই ও বিহারে করোনায় আক্রান্ত ব্যক্তির মৃত্যু, সারা দেশে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ছয়!


মুম্বইয়ে ৬৩ বছর বয়সী এক প্রৌঢ় করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশন জানিয়েছে, ওই ব্যক্তির উচ্চ রক্তচাপ, মধুমেহ ও হৃদযন্ত্রে সমস্যা ছিল। রবিবার জনতা কার্ফুর দিন সকালে ওই ব্যক্তি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। চলতি সপ্তাহের শুরুতে মুম্বইয়ে আরও একজন ব্যক্তির করোনার আক্রান্ত হয়ে মৃত্যুর খবর পাওয়া গিয়েছিল। মুম্বইয়ের প্রশাসন জানিয়েছে, নতুন করে আরও দশজনের করোনায় আক্রান্ত হওয়ার খবর রয়েছে। উদ্বেগ বাড়ছে মহারাষ্ট্রে।
.
শনিবার মুম্বইয়ের এইএন রিলায়েন্স হাসপাতালে ভর্তি হয়েছিলেন আক্রান্ত ব্যক্তি। শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। রাতের দিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। চিকিতসকরা জানিয়েছেন, acute respiratory distress syndrome তাঁর মৃত্যুর জন্য দায়ি। COVID-19—এ আক্রান্ত হয়ে মুম্বইয়ে এই নিয় দুজন মারা গেলেন। গোটা মহারাষ্ট্রে করোনায় আক্রান্ত মানুষের সংখ্যা এখন ৭৪।
.
নতুন করে আক্রান্ত হয়েছেন যে দশজন তাঁদের মধ্যে ছজন মুম্বইয়ের। বাকি চারজন পুণের বাসিন্দা। রবিবার সকালে প্রশাসনের তরফে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন এই দশজন। তাঁদের করোনা টেস্টের জন্য পাঠানো হয়েছিল। দশজনের রিপোর্ট পজিটিভ এসেছে। এদিন বিহারেও করোনায় আক্রান্ত এক ব্যক্তির মৃত্যুর খবর মিলেছে। এই নিয়ে গোটা দেশে ছয়জন করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন।

No comments:

Post a Comment