রাত ৮টায় ফের জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মোদী, কড়া বার্তা দিতে পারেন বলে সূত্রের খবর! - VedasBD.com

Breaking

Monday, 23 March 2020

রাত ৮টায় ফের জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মোদী, কড়া বার্তা দিতে পারেন বলে সূত্রের খবর!

রাত ৮টায় ফের জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মোদী, কড়া বার্তা দিতে পারেন বলে সূত্রের খবর!


রাত ৮টায় ফের জাতির উদ্দেশে ভাষণ দেবেন নরেন্দ্র মোদী। মনে করা হচ্ছে, লকডাউন পিরিয়ডে অত্যাবশ্যকীয় পণ্য যাতে সবাই পায়, জরুরি পরিষেবার যাতে কোনও অসুবিধা না হয়। তা নিশ্চিত করতেই এদিন দেশবাসীর উদ্দেশে ভাষণ দেবেন মোদী। অনেক জায়গা থেকেই অত্যাবশ্যকীয় পণ্য নিয়ে কালো বাজারির অভিযোগ সামনে আসছে। তাই নিয়ে কড়া বার্তা দিতে পারেন প্রধানমন্ত্রী। পাশাপাশি, সবাই যাতে নিয়ম মেনে চলেন। নির্দেশিকা অমান্য না করেন, সেই বিষয়েও সতর্ক করতে পারেন তিনি।
.
উল্লেখ্য, সোমবার সকালেই টুইট করে কড়া বার্তা দেন প্রধানমন্ত্রী। বলেন, অনেকেই এখনও লকডাউনকে গুরুত্ব দিয়ে নিচ্ছেন না। এখনও অনেকের হুঁশ ফিরছে না। বাড়িতে থাকুন। সতর্ক থাকুন। নিজে ও পরিবারকে সুরক্ষিত রাখুন। একইসঙ্গে রাজ্যগুলি কড়া হাতে লকডাউন সুনিশ্চিত করতে নির্দেশ দেন মোদী। কেউ আইন ভাঙলে তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দেন।
.
প্রসঙ্গত, ভারতে এখন করোনায় আক্রান্তের সংখ্যা ৫০০ ছুঁই ছুঁই। ইতিমধ্যেই মারণ ভাইরাসে এদেশে শিকার হয়েছেন ৯ জন। ভারতে তৃতীয় পর্যায়ের সংক্রমণ (সামাজিক সংক্রমণ) রুখতে কঠোর প্রশাসন। করোনার সংক্রমণের শৃঙ্খল ভাঙতেই ২৩ মার্চ বিকেল ৪টে থেকে ২৭ মার্চ মধ্যরাত পর্যন্ত লকডাউন ঘোষণা করেছে কেন্দ্র। কলকাতা, দিল্লি, মুম্বই, বেঙ্গালুরু সহ দেশের ৮০টি জেলায় লকডাউন ঘোষণা করা হয়েছে।

No comments:

Post a Comment