লকডাউন অমান্য করায় কলকাতায় গ্রেফতার ২৫০ এর অধিক! ভিন্ন চিত্র পার্কসার্কাসে - VedasBD.com

Breaking

Monday, 23 March 2020

লকডাউন অমান্য করায় কলকাতায় গ্রেফতার ২৫০ এর অধিক! ভিন্ন চিত্র পার্কসার্কাসে

লকডাউন অমান্য করায় কলকাতায় গ্রেফতার ২৫০ এর  অধিক! ভিন্ন চিত্র পার্কসার্কাসে


লকডাউন লাগু করতে কড়া ব্যবস্থা কলকাতা পুলিশের। সোমবার পুলিশ ২৫৫জনকে গ্রেফতার করেছে লকডাউন অমান্য করায়। প্রসঙ্গত সোমবার বিকেল ৫ টা থেকে সারা রাজ্যে জেলাসদর এবং পুরসভা এলাকাগুলিতে লকডাউন লাগু করা হয়েছে।
.
যাঁদেরকে গ্রেফতার করা হয়েছে, তাঁদের বিরুদ্ধে সরকারি নির্দেশ অমান্যের অভিযোগ আনা হয়েছে। পুলিশের দাবি, শহরের গুরুত্বপূর্ণ সংযোগস্থলগুলিতে নাকা চেকিং-এর বন্দোবস্ত করা হয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সোমবার বিকেল ৫ টা থেকে রাজ্যে শুরু হয়েছে লকডাউন। আপাতত তা চলবে ২৭ মার্চ রাত ১২ টা পর্যন্ত। তবে তা আরও বাড়ানো হতে পারে বলে সূত্রের খবর।
.
তবে এদিন সকালে পার্কসার্কাসে ভিন্ন চিত্র ধরা পড়েছে। অনেকেই মর্নিং ওয়াকে বেড়িয়েছেন। রাস্তায় বহু লোককে একসঙ্গে নামতেও দেখা গিয়েছে। তবে লকডাউন অমান্য করে কেন এই কাজ, তার সদুত্তর মেলেনি।

সরকারি নির্দেশ পালন করার জন্য সাধারণ মানুষের কাছে আবেদন জানিয়েছেন মুখ্যমন্ত্রী। কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা সাধারণ মানুষের কাছে আবেদন করে বলেছেন, আইনশৃঙ্খলা বজায় রেখে প্রশাসনকে সহযোগিতা করার জন্য। ঘরে থাকতেও অনুরোধ করেছেন তিনি। আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

No comments:

Post a Comment