আমাকে স্পেশাল ট্রিটমেন্ট দাও আমি সুপারস্টার”: হাসপাতালে ডাক্তারদের সাথে অসভ্যতামি করছেন কনিকা কাপুর! - VedasBD.com

Breaking

Monday, 23 March 2020

আমাকে স্পেশাল ট্রিটমেন্ট দাও আমি সুপারস্টার”: হাসপাতালে ডাক্তারদের সাথে অসভ্যতামি করছেন কনিকা কাপুর!

আমাকে স্পেশাল ট্রিটমেন্ট দাও আমি সুপারস্টার”: হাসপাতালে ডাক্তারদের সাথে অসভ্যতামি করছেন কনিকা কাপুর!


বলিউডে নিজেদের সর্বজান্তা, মহাপন্ডিত মনে করা লোকের অভাব নেই। বলিউডের বেশিরভাগ লোকজন অল্পশিক্ষিত এবং মহামূর্খ এ নিয়ে কোনো সন্দেহ নেই। শুধুমাত্র নিজেরদের রূপের কারণে এরা সিনেমা জগতে সুযোগ পেয়ে থাকে। বর্তমান সময়ে এমনিতেই ভালো সিনেমার থেকে নোংরা ছবির বাজার বেশি, তাই প্রতিভার থেকে রূপের কদর বেশি। বলিউদের এই মূর্খরা নিজেদের মহান দেখানোর জন্য শুধুমাত্র ইংরাজি বলতে শিখে নেয়, যারপর সমাজে নিজেদের VIP, তারকা, স্টার, সুপার স্টার ইত্যাদি বলে গণ্য করে। এখন দেশে করোনা ভাইরাসের আতঙ্কের মধ্যেও বলিউডের মূর্খদের আসল ছবি সামনে আসতে শুরু হয়েছে।
.
জানিয়ে দি, বলিউডে নোংরা গান গাওয়ার জন্য কুখ্যাত কনিকা কাপুরের (Kanika kapoor) করোনা ভাইরাস পজেটিভ ধরা পড়েছে। এয়ারপোর্টে চেকিং চলাকালীন এই অভিনেত্রী কর্মীদের সহায়তা করেনি, উল্টে চেকআপ এড়িয়ে যেতে বাথরুমে লুকিয়ে ছিলেন। শুধু এই নয়, বিদেশ থেকে ফিরে উনি দেশজুড়ে নানা জায়গায় পার্টি করে বেড়িয়েছেন। যার কারণে উনার থেকে ৫ জনের মধ্যে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে।
.
কনিকা কাপুরকে লক্ষণউতে এক হাসপাতালে আইসলেশন করে রাখা হয়েছে। কিন্তু উনি হাসপাতালের মধ্যেও উপদ্রব শুরু করেছেন। কনিকা কাপুর হাসপাতালে ডাক্তার ও নার্সের প্রতি খারাপ ব্যাবহার করেছেন বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন। একদিকে যখন পুরো ভারত ডাক্তার, নার্স ও অন্যান্য স্বাস্থ্যকর্মীদের জন্য বিকেল ৫ টার পর কৃতজ্ঞতা জ্ঞাপন করছে, তখন বলিউডের এই গায়িকা ডাক্তারদের সাথে অসভ্যতামি করছেন।
.
ডাক্তাররা জানিয়েছেন কনিকা কাপুরের রুমে টিভি দেওয়া হয়েছে, বাথরুম দেওয়া হয়েছে, ভালো খাওয়া দাওয়া দেওয়া হচ্ছে। কিন্তু তা সত্ত্বেও উনি নিজেকে স্টার দাবি করে অসভ্যতামি করছেন। কনিকা কাপুর বলেছেন, ” আমি একজন স্টার আমি রোগীর মতো থাকতে পারবো না, আমার VIP এর সুবিধা চাই।” ডাক্তাররা বলেছেন, একজন রোগীর আচরণ নম্র হওয়া উচিত কিন্তু উনি হাসপাতালের মধ্যে চিৎকার করছেন তথা সকলকে অপমান করার চেষ্টা করছেন। প্রসঙ্গত জানিয়ে দি, করোনা ভাইরাস ছড়ানোর জন্য যোগী প্রশাসন কনিকা কাপুরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। সুস্থ হয়ে ফিরলেই কনিকা কাপুরের উপর পদক্ষেপ নেওয়া হবে বলে প্রশাসন জানিয়েছে।

No comments:

Post a Comment