ভারতের পাল্টা জবাবে পাকিস্তানের কমপক্ষে ছয়জন জঙ্গি খতম, বলে সূত্রের খবর! - VedasBD.com

Breaking

Friday, 20 March 2020

ভারতের পাল্টা জবাবে পাকিস্তানের কমপক্ষে ছয়জন জঙ্গি খতম, বলে সূত্রের খবর!

ভারতের পাল্টা জবাবে পাকিস্তানের কমপক্ষে ছয়জন জঙ্গি খতম, বলে সূত্রের খবর!


পাকিস্তানি সেনারা তরফ থেকে দিগবার সেক্টরে সেনার ছাউনি আর জনবহুল এলাকা গুলোকে নিশানা করে গুলি চালানো হয়। ভারতের পাল্টা জবাবে পাকিস্তানের কমপক্ষে ছয়জন জঙ্গি মারা গেছে বলে খবর। মৃত ছয়জনের মধ্যে দুই থেকে তিনজন ব্যাটের সদস্য। মৃত জঙ্গিদের দেহ নো ম্যান্স ল্যান্ডে পরে আছে, কিন্তু পাকিস্তানের তরফ থেকে লাগাতার গুলি চলার জন্য ওই দেহ গুলোয় কবজা করা যাচ্ছেনা।
উল্লেখ্য, যুদ্ধ বিরতি লঙ্ঘনের আড়ালে পাকিস্তান ভারতে জঙ্গি অনুপ্রবেশ করাতে চাইছিল। দিগবার সেক্টরে গুলি চালানোর সময় পাক সেনা প্রায় ২০ বছর পর পাঁচ নগরকেও নিশানা বানায়। পাকিস্তানি সেনার গুলির আড়ালে পাকিস্তানের কবজায় থাকা চিড়িকোট এলাকায় একটি লঞ্চ প্যাডের মাধ্যমে চার থেকে ছয় জঙ্গি ভারতে ঢুকতে চেয়েছিল।
.
পাকিস্তানি সেনা তাঁদের ভারতে অনুপ্রবেশ করানোর জন্য ভারতীয় সেনাকে লক্ষ্য করে গুলি চালানো শুরু করে। ভারতীয় সেনা পাল্টা জবাব দিয়ে মর্টার আর ইউনিভার্সাল ম্যাশিনগানের মাধ্যমে জঙ্গিদের খতম করে। পাক জঙ্গিদের দেহ পাকিস্তানি সেনা ছাউনি থেকে বেশি দূরে না থাকায় সেগুলোকে কবজা করতে পারেনি ভারত।
.
সূত্র অনুযায়ী, দ্বিতীয়দিন শুক্রবারও দেহ গুলো ওখানেই পরে থাকে। পাকিস্তানি সেনাও ওই দেহ গুলোকে সেখান থেকে তুলে নিয়ে যেতে সফল হয়নি। যদিও অনুপ্রবেশ করাতে গিয়ে ভারতের সেনার গুলিতে পাক জঙ্গির মৃত্যুর খবর স্বীকার করেনি পাক সেনা।

No comments:

Post a comment