করোনা ভাইরাস মোকাবিলায় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি, জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! - VedasBD.com

Breaking

Saturday, 21 March 2020

করোনা ভাইরাস মোকাবিলায় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি, জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়!

করোনা ভাইরাস মোকাবিলায় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি, জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়!


জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন করোনা ভাইরাস (corona virus) ছড়ানো নিয়ে প্রতিক্রিয়ায় এমনটাই জানিয়েছেন মুখ্যমন্ত্রী তিনি। মুখ্যমন্ত্রী জানিয়েছেন তিনি দিনে তিনবার কনুই পর্যন্ত সাবান দিয়ে হাত ধুয়ে থাকেন।
.
এছাড়াও মুখ্যমন্ত্রী সাক্ষাৎকারে জানিয়েছেন আমি জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি। আমাকে দিনে অনেক মানুষের সঙ্গে যোগাযোগ রাখতে হয়। আমি না করলে কেই বা করবেন। তাই আমি দিনে তিনবার সাবান দিয়ে হাত ধুয়ে থাকি।
.
তিনি সাক্ষাৎকারে আরো জানান করোনার মোকাবিলায় কেন্দ্রের কাজে খুশি নন। কেন্দ্র কিংবা রেলের তরফে এই রাজ্যে ফেরাদের কোনও রকম শারীরিক পরীক্ষা করা হচ্ছে না বলে অভিযোগ করেছেন তিনি। পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত তিনজন করোনা আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে। তাঁরা সবাই বাইরের দেশ থেকে রোগ নিয়ে ফিরেছেন বলেও উল্লেখ করেন তিনি। একমাস ধরে চিৎকার করেও কোনও ফল মেলেনি বলেও অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী।
.
দিন তিনেক আগে বিজেপি নেতা সায়ন্তন বসু বলেছিলেন, মুখ্যমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা দরকার। নবান্নে আমলার ছেলের চলে যাওয়া প্রসঙ্গে সায়ন্ত বলেছিলেন মুখ্যমন্ত্রী ও বাকি মন্ত্রীদের আইসোলেশনে যাওয়া উচিত বলেও মন্তব্য করেছিলেন তিনি। তিনি বলছিলেন মুখ্যমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা হওয়া দরকার। উনি সুস্থ থাকুক, এটাই কামনা করি, বলেছিলেন মুখ্যমন্ত্রী।

No comments:

Post a comment