আগেরবার দিদিকে ভোট দিইনি এবার দেব: মুখ্যমন্ত্রীর করোনার বিরুদ্ধে পদক্ষেপে মুগ্ধ অভিনেতা! - VedasBD.com

Breaking

Tuesday, 24 March 2020

আগেরবার দিদিকে ভোট দিইনি এবার দেব: মুখ্যমন্ত্রীর করোনার বিরুদ্ধে পদক্ষেপে মুগ্ধ অভিনেতা!

আগেরবার দিদিকে ভোট দিইনি এবার দেব: মুখ্যমন্ত্রীর করোনার বিরুদ্ধে পদক্ষেপে মুগ্ধ অভিনেতা!


মুখ্যমন্ত্রী হিসাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের করোনা ভাইরাস (covid 19) মোকাবিলায় নেওয়া পদক্ষেপ গুলিতে ইতিবাচক ছাপ ফেলেছে নেটিজেনদের মধ্যে। শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতেই নয়, রাস্তাঘাটে, হাটে-বাজারে শাসক থেকে বিরোধী সব পক্ষই করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর একের পর এক পদক্ষেপের প্রশংসাই করছেন।
.
এবার একধাপ এগিয়ে গিয়ে মুখ্যমন্ত্রীর বেনজির প্রশংসা করে বসলেন অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জী। এদিন টুইটারে অভিনেতা লেখেন, ‘আমি কোনওদিন ভাবিনি যে সোশ্যাল মিডিয়াতে এই কথাগুলি লিখব। আমরা সত্যিই খুবই ভাগ্যবান, কারণ আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উনি যেভাবে সর্বাধিক গুরুত্ব দিয়ে প্রত্যেক্ষভাবে পুরো ব্যাপারটি সামলাচ্ছেন এটাতে তাঁর সাধুবাদ প্রাপ্য। কোনওদিন আপনাকে ভোট দিইনি তবে এবার দেবো।’
.
অভিনেতা সোশ্যাল মিডিয়াতে শুধুমাত্র মুখ্যমন্ত্রীর প্রশংসা করেই থেমে থাকেননি কার্যত প্রকাশ্যে নিজের ভোটটা মমতা বন্দ্যোপাধ্যায় বা ওনার দলকে দেবেন এটাও বলে দিয়েছেন। মূলত সক্রিয় রাজনীতির সঙ্গে যারা যুক্ত তারা ছাড়া সাধারণ মানুষ কিংবা তারকারা নিজেদের ভোটাদানের খবর গোপন রাখেন। সেদিক দিয়ে অভিনেতা অনিন্দ্য ব্যতিক্রমী ভূমিকা পালন করেছেন বলে মত বিশিষ্টের।
.
শুধুমাত্র অনিন্দ্য নয়, করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদক্ষেপ সাধরণ ভাবে রাজ্যের মানুষের মনে কিছু আশা জাগাতে সক্ষম হয়েছে। যে তৎপরতার সঙ্গে রাজনীতির ঊর্ধে উঠে মুখ্যমন্ত্রী প্রকৃত অভিভাবকের মতো যে ভাবে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছেন তাতে রাজনৈতিক মহলের ধারণা পিকে নয়, হয়তো এই করোনা মোকাবিলাই ২০২১ বিধানসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী হিসাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে অনেকটাই বাড়তি অক্সিজেন দেবে।

1 comment:

  1. এই ফেকু মমতার পা চাটা কুত্তা। এ আবার কবে টিএমসি কে ভোট দিল না? এই ফেকু অভিনেতার ট্যুইটে কেও বিভ্রান্ত হবেন না।

    ReplyDelete