করোনাভাইরাসে আক্রান্ত রাহুল! ছয়দিন আগেই ফিরেছেন ইতালি থেকে : রমেশ বিধুড়ি - VedasBD.com

Breaking

Wednesday, 4 March 2020

করোনাভাইরাসে আক্রান্ত রাহুল! ছয়দিন আগেই ফিরেছেন ইতালি থেকে : রমেশ বিধুড়ি

করোনাভাইরাসে আক্রান্ত রাহুল! ছয়দিন আগেই ফিরেছেন ইতালি থেকে : রমেশ বিধুড়ি

কংগ্রেস (Congress) নেতা রাহুল গান্ধী  দিল্লী হিংসায় ক্ষতিগ্রস্ত হওয়া এলাকার সফরে যাওয়ার আগে বিজেপির (BJP) সাংসদ রমেশ বিধুড়ি ওনাকে নিয়ে বড় বয়ান দেন। বিজেপির সাংসদ বলেন, রাহুল গান্ধী ছয়দিন আগেই ইতালি থেকে ভারতে এসেছে। উনি কি করোনাভাইরাস ছড়াতে চাইছেন?

.
রাহুল গান্ধী উত্তর পূর্ব দিল্লীর সফরের আগেই বিজেপির সাংসদ বলেন, ‘ওনার ওখানে যাওয়ার আগে আমি শুধু জিজ্ঞাসা করতে চাই যে, উনি ছয়দিন আগেই ইতালি থেকে এসেছেন, এরপর কি উনি স্ক্রিনিং প্রক্রিয়া সম্পূর্ণ করেছেন?

.
 উনি কি নিজেকে সংক্রমণ থেকে বাঁচানোর জন্য উচিৎ উপায় গ্রহণ করেছেন? না কি এই সংক্রমণ ছড়াতে চান?”এর আগে কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী জানিয়েছিলেন যে, রাহুল গান্ধীর সাথে একটি প্রতিনিধি মণ্ডল আজ দিল্লীর হিংসাগ্রস্ত এলাকার সফরে যাবেন। এর আগে মঙ্গলবার সংসদ ভবনে যাওয়ার সময় রাহুল বলেছিলেন। আমরা সংসদে দিল্লী হিংসা নিয়ে চর্চা করার জন্য সরকারের উপর চাপ সৃষ্টি করছি। দিল্লী হিংসা নিয়ে চর্চা করার জন্য বুধবার দুই দিনেই প্রচুর হাঙ্গামা হয়। হাঙ্গামার পর লোকসভা ১২ টা পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়। আর রাজ্যসভা একদিনের জন্য স্থগিত করা হয়। বিরোধীরা হিংসা নিয়ে তৎকাল চর্চা করার দাবি তুলেছে। আর সরকার হোলির পর এই বিষয়ে চর্চা করবে বলে জানিয়েছে।

No comments:

Post a Comment