বরিশালের হিন্দু ব্যাক্তি আশিষ মণ্ডলকে বিদেশ ফেরত সন্দেহে গণপিটুনি! - VedasBD.com

Breaking

Sunday, 22 March 2020

বরিশালের হিন্দু ব্যাক্তি আশিষ মণ্ডলকে বিদেশ ফেরত সন্দেহে গণপিটুনি!

বরিশালের হিন্দু ব্যাক্তি আশিষ মণ্ডলকে বিদেশ ফেরত সন্দেহে গণপিটুনি!


বরিশালের উজিরপুর উপজেলায় কুচিয়ারপাড় গ্রামে বেড়াতে এসে গণপিটুনির শিকার হয়েছেন শরীয়তপুর জেলা থেকে বেড়াতে আসা আশীষ মন্ডল (৫০) নামের এক ব্যক্তি। বিদেশফেরত সন্দেহে তাকে মারধর করে গ্রামবাসী। আশীষ তার বাড়ি পেয়ারপুর গ্রামে ফিরে যাওয়ার অঙ্গীকার করলে গ্রামবাসী তাকে ছেড়ে দেয়।
.
কুচিয়ারপাড় গ্রামের একাধিক বাসিন্দা জানান, রবিবার ওই এলাকায় আসেন আশীষ। তাকে পথরোধ করে তার বড়ি কোথায় জানতে চাওয়া হলে তিনি শরীয়তপুর থেকে এসেছেন বলে জানান। তিনি আরও জানান, কুচিয়ারপাড় গ্রামে তার স্বজন নিত্যনন্দ দেউরির বাড়িতে যাবেন। বিদেশফেরত কি-না জানতে চাইলে আশীষ ভয়ে অসংলগ্ন কথা বললে গ্রামবাসী গণপিটুনি দেয়।
.
তারা আরও জানান, শরীয়তপুর, ফরিদপুর এবং মাদারীপুরে অনেক বিদেশ ফেরত মানুষ অবস্থান করছে শুনে তারা আতঙ্কের মধ্যে আছেন। বিদেশফেরতদের হোম কোয়ারেন্টিন না মানার খবরও তারা শুনছেন। তাই ওই ব্যক্তিও বিদেশ ফেরত মনে করে তাকে মারধর করা হয়।
.
উজিরপুর থানা পুলিশের ওসি জিয়াউল আহসান জানান, ‘শরীয়তপুর থেকে বেড়াতে আসা আশীষ মন্ডলকে বিদেশফেরত মনে করে তার ওপর চড়াও হওয়ার চেষ্টা করে কিছু গ্রামবাসী। বিষয়টি জানতে পেরে আমি মোবাইলে আশীষ ও গ্রামবাসীর সঙ্গে কথা বলে তাকে ছাড়িয়ে দেই। এরপর আশীষ তার স্বজনের বাড়িতে না গিয়ে শরীয়তপুরে তার বাড়িতে ফিরে যান।’

No comments:

Post a Comment