PUBG খেলা থেকে হিন্দু পরিচয়ে প্রেম ও বিয়ে, এরপর লাভ জিহাদের শিকার বর্ধমানের হিন্দু তরুণী ! - VedasBD.com

Breaking

Saturday, 21 March 2020

PUBG খেলা থেকে হিন্দু পরিচয়ে প্রেম ও বিয়ে, এরপর লাভ জিহাদের শিকার বর্ধমানের হিন্দু তরুণী !

PUBG খেলা থেকে হিন্দু পরিচয়ে প্রেম ও বিয়ে, এরপর লাভ জিহাদের শিকার বর্ধমানের হিন্দু তরুণী !


PUBG খেলতে গিয়ে পরিচয়, এবং তারপর প্রেম। পরে বিয়ে করে আসামে নিয়ে গিয়ে বর্ধমানের হিন্দু তরুণীকে নির্যাতন। হিন্দু সংহতির কর্মীদের সহায়তায় লাভ জিহাদের শিকার হিন্দু তরুণীকে উদ্ধার করলো পুলিস। ঘটনা গতকালের।
.
জানা গিয়েছে, PUBG খেলতে গিয়ে বর্ধমানের হিন্দু তরুণীর সঙ্গে আলাপ হয় আসামের কাছাড় জেলার বাঁশকান্দি এলাকার কাশিপুর গ্রামের বাসিন্দা ওবায়দুলের। সেসময় ওবায়দুল নিজেকে হিন্দু হিসেবে পরিচয় দেয় মেয়েটির কাছে। পরে দুজনের whatsapp নম্বর দেওয়া-নেওয়া হয়। পরে দুজনের প্রেম হয়। কিছুদিন আগেই মেয়েটিকে আসামে নিজের বাড়িতে নিয়ে আসে ওবায়দুল।
.
কিন্তু বাড়িতে নিয়ে আসার পরই ইসলাম ধর্ম গ্রহন করার জন্য হিন্দু তরুণীকে চাপ দিতে থাকে ওবায়দুল। মেয়েটি রাজি না হলে মারধর করা থেকে শুরু করে নানারকম নির্যাতন করা হয় তাঁর ওপর। তারপর কয়েকদিন আগেই সুযোগ বুঝে বাড়িতে ফোন করে জানায় ওই হিন্দু তরুণী। তারপরেই মেয়েকে উদ্ধারের জন্য পশ্চিমবঙ্গ পুলিসকে নিয়ে আসাম যায় মেয়েটির পরিবার। স্থানীয় পুলিসের পরামর্শে হিন্দু সংহতির কর্মীদের সাহায্য চায় পশ্চিমবঙ্গের পুলিস কর্মীরা।
.
গতকাল হিন্দু সংহতির কয়েকজন কর্মী সঞ্জিত দাসের নেতৃত্বে ওবায়দুলের বাড়ি খুঁজে বের করে। উদ্ধার করা হয় ওই হিন্দু তরুণীকে। কিন্তু পুলিস যাওয়ার আগেই ওবায়দুল বাড়ি থেকে পালিয়ে যায়। ফলে তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। জানা গিয়েছে, পুলিসের সামনে অত্যাচারের কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়ে মেয়েটি। আজ তাকে লক্ষীপুর কোর্টে তোলা হবে। মেয়েটির পরিবারকে সমস্তরকম আইনি সহযোগিতা দেওয়া হবে বলে জানিয়েছেন আসামের বরাক ভ্যালি ইউনিটের সভাপতি সম্রাট দত্ত।

No comments:

Post a comment