আস্থা ভোটের আগেই মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা কমল নাথের, শেষমেষ জল্পনায় সত্যি হলো! - VedasBD.com

Breaking

Friday, 20 March 2020

আস্থা ভোটের আগেই মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা কমল নাথের, শেষমেষ জল্পনায় সত্যি হলো!

আস্থা ভোটের আগেই মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা কমল নাথের, শেষমেষ জল্পনায় সত্যি হলো!


ভোপালঃ মধ্যপ্রদেশে (Madhya Pradesh) জারি রাজনৈতিক উথালপাথালের মধ্যে আজ মুখ্যমন্ত্রী কমলনাথ (Kamalnath) নিজের পদ থেকে ইস্তফা দিয়ে দিলেন। ইস্তফা দেওয়া আগে উনি একটি প্রেস কনফারেন্সও করেন। ওই প্রেস কনফারেন্সে উনি নিজের সরকারের এক বছর তিন মাস আর চারদিনের কাজের পরিসংখ্যান তুলে ধরেন। উনি বলেন, বিজেপি প্রথম থেকেই সরকার ভাঙার চেষ্টা করছিল।
.
এরপর তিনি কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া কংগ্রেস নেতা সিন্ধিয়ার উপর আক্রমণ করেন। কমলনাথ বলেন, একজন মহারাজার সাথে মিলে বিজেপির রাজ্য সরকার ভাঙার পরিকল্পনা করেছিল। মুখ্যমন্ত্রী কমলনাথ প্রেস কনফারেন্সে বলেন, ‘আমি আগাগোড়াই উন্নয়নে বিশ্বাস রেখেছি। আমাদের বিধায়কদের কর্ণাটকে বন্দি বানিয়ে রাখা হয়েছে। আমাকে জনতা পাঁচ বছরের জন্য সংখ্যাগরিষ্ঠতা দিয়েছিল। এখন রাজ্যবাসী জিজ্ঞাসা করছে যে, আমি কি ভুল করেছিলাম?”
.
উনি আরও বলেন, ১৫ মাস ধরে বিজেপি ষড়যন্ত্র করে আসছে। বিজেপি প্রথম থেকেই সরকার ভাঙার চেষ্টা চালিয়ে যাচ্ছিল। নির্বাচনে সবথেকে বেশি ভোট পেয়েছিল কংগ্রেস। বিধায়কদের কেনার জন্য কোটি কোটি টাকা খরচ করেছে বিজেপি। বিজেপির কৃষকদের সাথে ধোঁকা করেছে। একজন রাজার সাথে হাত মিলিয়ে বিজেপি রাজ্য সরকারকে ভাঙার ষড়যন্ত্র করেছিল।”

No comments:

Post a comment