মধ্যপ্রদেশে তুঙ্গে নাটক, গণইস্তফা দিলেন কংগ্রেসের ২০ জন মন্ত্রী - VedasBD.com

Breaking

Monday, 9 March 2020

মধ্যপ্রদেশে তুঙ্গে নাটক, গণইস্তফা দিলেন কংগ্রেসের ২০ জন মন্ত্রী

মধ্যপ্রদেশে তুঙ্গে নাটক, গণইস্তফা দিলেন কংগ্রেসের ২০ জন মন্ত্রী


মধ্যপ্রদেশে রাতে মহানাটক। বিজেপিকে আটকাতে ইস্তফা দিলেন কমলনাথ সরকারের ২০ জন মন্ত্রী। সকলের ইস্তফাপত্রই গ্রহণ করেছেন মুখ্যমন্ত্রী। এর ফলে নতুন করে মন্ত্রিসভা গঠন করতে চলেছেন কমলনাথ। তিনি হুঙ্কার দিয়েছেন,''মাফিয়াদের সাহায্যে অচলাবস্থা তৈরি করতে চাইছে বিজেপি। ওদের সফল হতে দেব না।

.
মধ্যপ্রদেশের ৬ জন মন্ত্রী-সহ ১৭ জন বিধায়ককে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছে বেঙ্গালুরুতে। সকলেই জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার ঘনিষ্ঠ। এরপরই সিন্ধিয়ার সঙ্গে কথাবার্তা শুরু করে দেয় কংগ্রেস নেতৃত্ব। এর মধ্যে সনিয়ার নির্দেশে দিল্লি থেকে বিকেলে ভোপালে ফেরেন কমলনাথ। এরপর দলীয় বৈঠকে বিজেপিকে আটকাতে গণপদত্যাগের কৌশল নেয় কংগ্রেস। মুখ্যমন্ত্রী কমলনাথের কাছে ইস্তফাপত্র দেন ২০ জন মন্ত্রী। কংগ্রেস নেতা পিসি শর্মা বলেন,''মন্ত্রীদের অনুরোধ করা হয়েছিল। নতুন করে মন্ত্রিসভা গঠন করা হবে। সরকার ৫ বছরই চলবে।
                            
.
কমলনাথ বিবৃতি দিয়ে জানান,''মাফিয়াদের সহযোগিতায় সরকারে অস্থিরতা তৈরি করতে চাইছে। ওদের সফল হতে দেব না। মধ্যপ্রদেশের মানুষের ভরসা ও ভালোবাসা আমার শক্তি। সরকারে অচলাবস্থা তৈরি করার চেষ্টাকে সফল হতে দেব না। সাধারণ মানুষ সরকার তৈরি করেছে।


No comments:

Post a comment