করোনা ভাইরাস মোকাবিলায় ৫০ লক্ষ টাকা আর্থিক অনুদান দিলেন অভিনেতা ও বিজেপি সাংসদ সানি দেওল! - VedasBD.com

Breaking

Thursday, 26 March 2020

করোনা ভাইরাস মোকাবিলায় ৫০ লক্ষ টাকা আর্থিক অনুদান দিলেন অভিনেতা ও বিজেপি সাংসদ সানি দেওল!

করোনা ভাইরাস মোকাবিলায় ৫০ লক্ষ টাকা আর্থিক অনুদান দিলেন অভিনেতা ও বিজেপি সাংসদ সানি দেওল!


করোনা মোকাবিলায় এবার আসরে নামলেন সাংসদ-অভিনেতা সানি দেওল। গোটা দেশজুড়ে এই মহামারীর সঙ্গে লড়াইয়ে এগিয়ে এসেছেন একাধিক রাজনৈতিক নেতারা। যাদের মধ্যে বিজেপি সাংসদেরা নিজের তহবিলের বরাদ্দ অর্থ ব্যয় করছেন এই রোগের সঙ্গে লড়াইয়ে যাতে সরকার আর্থিক দিক দিয়ে কোনও সমস্যার সম্মুখীন না হয়। সেই পথে হেঁটেই পঞ্জাবের গুরুদাসপুরের সাংসদ সানি দেওল এদিন ঘোষণা করেছেন তাঁর সাংসদ তহবিল থেকে ৫০ লক্ষ টাকা আর্থিক অনুদান দিচ্ছেন করোনা মোকাবিলায়।
.
মূলত পঞ্জাব তথা গুরুদাসপুরের সাধারণ মানুষদের করোনা রোগে চিকিৎসার জন্যই এই অর্থ ব্যয় করছেন, ট্যুইট করে সেটাই জানিয়েছেন অভিনেতা সাংসদ। তিনি এদিন ট্যুইট করে লিখেছেন, ‘করোনার মত মহামারীর সঙ্গে লড়াই করতে গুরুদাসপুরের স্বাস্থ্য কর্মীদের যাতে কোনও অসুবিধা না হয় তাই আমি আমার সাংসদ তহবিল থেকে ৫০ লক্ষ টাকা আর্থিক অনুদান দিচ্ছি।
.
এর মাধ্যমে যাতে গুরুদাসপুর এলাকার মানুষরা করোনা সংক্রান্ত রোগে নিজেদের চিকিৎসা করাতে পারে। গোটা ভারতে এই মুহুর্তে করোনা আক্রান্তের সংখ্যা ৬০০ তে পৌঁছেছে যার মধ্যে এই ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে ১৫ জনের। ভারতে করোনা’র সঙ্গে লড়াই করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ১৫,০০০ কোটি টাকা বরাদ্দ করে দিয়েছেন। যাতে করে চিকিৎসা ক্ষেত্রে করোনা ভাইরাস মোকাবিলায় কোনও বাঁধার সৃষ্টি না হয় ।

No comments:

Post a Comment