মুখ্যমন্ত্রীরও স্বাস্থ্য পরীক্ষা হওয়া দরকার, করোনা ভাইরাসের সংস্পর্শে এলে আইসোলেশন: সায়ন্তন! - VedasBD.com

Breaking

Wednesday, 18 March 2020

মুখ্যমন্ত্রীরও স্বাস্থ্য পরীক্ষা হওয়া দরকার, করোনা ভাইরাসের সংস্পর্শে এলে আইসোলেশন: সায়ন্তন!

মুখ্যমন্ত্রীরও স্বাস্থ্য পরীক্ষা হওয়া দরকার, করোনা ভাইরাসের  সংস্পর্শে এলে আইসোলেশন: সায়ন্তন!


মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বাস্থ্য পরীক্ষার দাবি করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। রাজ্য বিজেপির সাধারণ সম্পাদকের বক্তব্য, নবান্নের অফিসারদের স্বাস্থ্য পরীক্ষা হওয়া দরকার। মুখ্যমন্ত্রী ও মন্ত্রীরা সংস্পর্শে এলে তাঁদের স্বাস্থ্য পরীক্ষা করা উচিত।
.
কলকাতায় মঙ্গলবার এক তরুণের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাস। চূড়ান্ত দায়িত্বজ্ঞানহীন আচরণের অভিযোগ উঠেছে তাঁর পরিবারের বিরুদ্ধে। বিমানবন্দরে থার্মাল স্ক্রিনিংয়ের পর তাঁকে বেলেঘাটা আইডি-তে যাওয়ার পরামর্শ দেওয়া হলেও বিমানবন্দর থেকে সোজা মায়ের সঙ্গে বাড়ি চলে আসেন। তারপর সোমবার সকালে আবাসনে বেরিয়ে সবার সঙ্গে কথা বলেন।
.
বন্ধুদের সঙ্গে আড্ডাও দেন। ওই প্রসঙ্গে সায়ন্তন বসু বলেন,''এম বাঙুরে গিয়েছিল ওই তরুণ। বেলেঘাটা আইডি ভর্তি হলেন না। ছেলেকে ভর্তি করালেন না। অথচ নবান্নে চলে গেলেন। সেখানে আলাপ-আলোচনা করলেন। সরকারি আমলাদের আর একটু সচেতন হওয়া উচিত।'' সায়ন্তনবাবুর সংযোজন, ''নবান্নের অফিসারদের স্বাস্থ্য পরীক্ষা হওয়া দরকার। মুখ্যমন্ত্রী ও মন্ত্রীরা সংস্পর্শে এলে আইসোলেশন যাওয়া উচিত। মুখ্যমন্ত্রীরও স্বাস্থ্য পরীক্ষা দরকার। উনি সুস্থ থাকুন, এটাই কামনা করি।''

No comments:

Post a comment