করোনার চেকআপ না করিয়ে দায়িত্বজ্ঞানহীনভাবে ঘুরছিল কণিকা কাপুর! FIR দায়েরের নির্দেশ দিল যোগী সরকার! - VedasBD.com

Breaking

Saturday, 21 March 2020

করোনার চেকআপ না করিয়ে দায়িত্বজ্ঞানহীনভাবে ঘুরছিল কণিকা কাপুর! FIR দায়েরের নির্দেশ দিল যোগী সরকার!

করোনার চেকআপ না করিয়ে দায়িত্বজ্ঞানহীনভাবে ঘুরছিল কণিকা কাপুর! FIR দায়েরের নির্দেশ দিল যোগী সরকার!


ভারতে অনেক সংখ্যায় যুবক যুবতী বলিউডের অভিনেতা, অভিনেত্রীদের নিজের আদর্শ মনে করে চলে। তবে বলিউডের বেশীরভাগ লোকজন অশিক্ষিত, মূর্খ এবং দায়িত্বজ্ঞানহীন। এরা বেশিরভাগ নিজের রূপের কারণে বলিউডে টিকে থাকেন। এখন বলিউডের এক মূর্খ গায়িকা নিজের মুর্খামির জন্য দেশের রাষ্ট্রপতি, বেশকিছু সাংসদ ও নেতা মন্ত্রীদের জীবন বিপদে ফেলে দিয়েছে। বলিউডের এক গায়িকা কণিকা কাপুর নিজের মুর্খামির জন্য রাষ্ট্রপতি সহ দেশের বহু নেতা মন্ত্রীর জীবনকে বিপদে ফেলেছেন। কণিকা কাপুর মূল অশ্লীল গান গাওয়ার জন্য কুখ্যাত।
.
 নোংরা গান গাওয়ার কারণে উনার একটা বড় ফ্যান ফলোয়িং ও রয়েছে। যারা সর্বদা কণিকা কাপুরকে সমর্থন করার জন্য মাঠে উপস্থিত থাকে। এখন কণিকা কাপুর লন্ডন থেকে ফিরেছেন এবং উনার করোনা ভাইরাস পজেটিভ পাওয়া গেছে। লন্ডন থেকে ভারত ফেরার সময় বিমান বন্দরে সকলের চেকিং চলছিল।কিন্তু কণিকা কাপুর চেকিং থেকে বাঁচতে বাথরুমে লুকিয়ে পড়েছিলেন। শুধু তাই নয়, এয়ারপোর্ট থেকে বেরিয়ে মহারানি পুরো দেশে পার্টি করে বেড়িয়েছেন।
.
শুধু এই নয়, দায়িত্বজ্ঞানহীন ভাবে এই মূর্খ গায়িকা রাষ্ট্রপতি ভবনে ভোজন করতে পৌঁছে গেছিল। পার্টিতে থাকা দুশায়ন্ত সিং দেশের অনেক বড় বড় নেতা মন্ত্রীদের সংস্পর্শে এসেছিলেন।  রাজনাথসিং, স্মৃতি ইরানি সহ বেশকিছু নেতা মন্ত্রীদের সংস্পর্শে ছিলেন দুশায়ন্ত সিং।
.
জানিয়ে দি, কণিকা কাপুরের এক প্রতিবেশীরও করোনা ভাইরাস ধরা পড়েছে। কণিকা কাপুরের সংস্পর্শে থাকায় ওই প্রতিবেশির করোনা পজেটিভ ধরা পড়েছে। এমন দায়িত্বজ্ঞানহীন কাজের জন্য কণিকা কাপুরের বিরুদ্ধে যোগী সরকার মামলা দায়ের করার নির্দেশ জারি করেছে।এয়ারপোর্টে নিজেকে লুকিয়ে রাখা ও দায়িত্ব জ্ঞানহীনভাবে ঘুরে বেড়ানোর কারণে যোগী রাজ কণিকা কাপুরের উপর মামলা দায়ের করার কঠোর নির্দেশ জারি করেছে।

No comments:

Post a Comment