বামপন্থীদের দাবি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিষেধাজ্ঞা পাত্তাই দেয়নি যোগী সরকার! - VedasBD.com

Breaking

Tuesday, 24 March 2020

বামপন্থীদের দাবি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিষেধাজ্ঞা পাত্তাই দেয়নি যোগী সরকার!

বামপন্থীদের দাবি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিষেধাজ্ঞা পাত্তাই দেয়নি যোগী সরকার!


নরেন্দ্র মোদি ২১ দিনের জন্য লকডাউন হয়ে ঘরে থাকতে বলেছেন সবাইকে যাতে চিনি ভাইরাস ঢুকতে না পারে এজন্য সকলের সহযোগিতাও চেয়েছেন। কিন্তু কিছু বামপন্থীদের দাবি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এই আদেশ অমান্য করছেন তারই দলের সহযোদ্ধা যোগী আদিত্যনাথ। গতকাল প্রধানমন্ত্রীর লকডাউন ঘোষণা করার পরেও তিনি ব্যস্ত ছিলেন পুজোয়। ঘোষণার কয়েক ঘণ্টা পর পর্যন্ত অযোধ্যায় অন্তত কয়েক জনের সঙ্গে শ্রীরামের পুজোয় ব্যস্ত ছিলেন আদিত্যনাথ।
.
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বারবার জমায়েতে নিষেধাজ্ঞার কথা বলে আসছেন। কোথাও যেন কেউ জমায়েত না করেন সেই নির্দেশ বার বার দিয়েছেন। কিন্তু তার দলের মুখ্যমন্ত্রী সেই নির্দেশ অমান্য করেছেন। এদিন ভোরে এই পুজো নিয়ে তিনি টুইটও করেন। মঙ্গলবার রাত থেকে শুরু হওয়া এই পুজো চলে ভোর অবধি। অন্যদিকে বিজেপির এক নেতা বামপন্থীদেরকে উদ্দেশ্য করে জবাবে বলেন যারা পুজোতে অংশ নিয়েছিল তারা সবাই সম্পূর্ণ ভাবে সুস্থ ও সচেতন। এছাড়া আরো বলেন সেখানে কোন প্রকার অচেনা লোকের জমায়েত ছিল না।
.
উল্লেখ্য, গতকাল প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে ভাষণে ঘোষণা করেন, গতকাল রাত বারোটা থেকে পুরো দেশে লকডাউন। এটা এক প্রকার কার্ফু। যেটা জনতা কার্ফুর থেকেও বেশি শক্ত। তিনি ঘোষণা করেন, ১৪ এপ্রিল পর্যন্ত এই লকডাউন চলবে। তিনি বারবার অনুরোধ করেন, এই ২১ দিন যেন কেউ বাড়ির বাইরে না বেরোন।

No comments:

Post a Comment