বারামুলা জেলার রফিয়াবাদে সেনার একাউন্টারে খতম মুদাসির আহমেদ নামের এক জঙ্গি! - VedasBD.com

Breaking

Saturday, 14 March 2020

বারামুলা জেলার রফিয়াবাদে সেনার একাউন্টারে খতম মুদাসির আহমেদ নামের এক জঙ্গি!

বারামুলা জেলার রফিয়াবাদে সেনার একাউন্টারে খতম মুদাসির আহমেদ নামের এক জঙ্গি!


নয়া দিল্লীঃ ভারতীয় সেনা (Indian Army) বারামুলা জেলার রফিয়াবাদে একাউন্টারে এক জঙ্গিকে খতম করেছে। আশঙ্কা জাহির করা হচ্ছে যে, রফিয়াবাদের ওই এলাকায় আরও জঙ্গি লুকিয়ে থাকতে পারে। আর এই কারণে পুলিশ আর সেনা গোটা এলাকা ঘিরে তল্লাশি অভিযান চালাচ্ছে।
.
মৃত জঙ্গির পরিচয় মুদাসির আহমেদ বাট বলে জানা গেছে। মুদাসির আহমেদ নামের এই জঙ্গি আট দিন আগেই জঙ্গি সংগঠনে নাম লিখেয়েছিল। এই মুদাসির আহমেদ ওই পাঁচ যুবকদের মধ্যে একজন যারা দিন কয়েক ধরে রহস্যময় ভাবে নিখোঁজ হয়েছিল। ওই যুবকদের পরিজনেরা এই বিষয়ে স্থানীয় পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিল।
.
মিডিয়া রিপোর্টস অনুযায়ী, পুলিশ ওই এলাকায় জঙ্গিদের লুকিয়ে থাকার খবর পেয়েছিল। এরপর শুক্রবার সেনা আর পুলিশ মিলে সংযুক্ত অভিযান চালিয়ে এলাকা ঘিরে ফেলে। তল্লাশি অভিযানের সময় যখনই জঙ্গিরা নিজদের চারিদিক থেকে ঘিরে ফেলা হয়েছে দেখেছে, তখনই তাঁরা সেনার উপর গুলি চালানো শুরু করে। এরপরই সেনা পালটা হানা দিয়ে এক জঙ্গিকে খতম করে।
.
প্রাপ্ত খবর অনুযায়ী, সেনা যখন এনকাউন্টারের জায়গায় পৌঁছায় তখন সেখান থেকে এক জঙ্গির দেহ উদ্ধার হয়। যদিও, সেনা আশঙ্কা জাহির করে জানিয়েছে যে সেখানে আরও জঙ্গি থাকতে পারে। আর ওই জঙ্গিদের উদ্দেশ্যে তল্লাশিতে প্রধান মার্গে নাকা চেকিং লাগিয়েছে। এছাড়াও গোটা এলাকা ঘিরে সার্চ অপারেশন জারি হয়েছে।

No comments:

Post a comment