আসন্ন নির্বাচনে বাংলাকে গেরুয়া রঙে রাঙানোর জন্য বাংলায় থাকবেন অমিত শাহ, চিন্তায় তৃণমূল - VedasBD.com

Breaking

Thursday, 5 March 2020

আসন্ন নির্বাচনে বাংলাকে গেরুয়া রঙে রাঙানোর জন্য বাংলায় থাকবেন অমিত শাহ, চিন্তায় তৃণমূল

আসন্ন নির্বাচনে বাংলাকে গেরুয়া রঙে রাঙানোর জন্য বাংলায় থাকবেন অমিত শাহ, চিন্তায় তৃণমূল

রবিবার কলকাতায় (Kolkata) এসেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। CAA, NRC নিয়ে বাংলার মানুষের ভ্রান্ত ধারণাকে শুধরে দিতে শহিদ মিনার চত্বরে সভা করেন অমিত শাহ। আসন্ন নির্বাচনে বাংলায় নিজেদের আধিপত্য বিস্তাররে উদ্দ্যেশ্যে ভোটের আগে বাংলায় থাকার সিদ্ধান্ত নেন অমিত শাহ। লোকসভা ভোটে মহারাষ্ট্র, ঝাড়খণ্ড, দিল্লিতে বিপর্যস্ত হয় বিজেপি। হরিয়ানা যেতে যেতে তা ধরে রাখতে সক্ষম হয় বিজেপি। তবে বাংলায় রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের আধিপত্য। সেই আধিপত্যকে কাটিয়ে এবার বাংলাকে সবুজ থেকে গেরুয়া রঙে রাঙাতে চায় গেরুয়া বাহিনী। তাই অমিত শাহ এবার নিজেই মাঠে নামতে চাইছেন।
 .
রবিবার শহিদ মিনারের সভার পর দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসে জানান, এরপর এপ্রিল মাস থেকে প্রতি মাসে এক-দুইবার করে তিনি রাজ্যে আসবেন। এবং পুজোর পর থেকে পশ্চিমবঙ্গের বিষয়ে ভালোভাবেই নজর দিবেন তিনি। কলকাতায় একটা বাড়ি ও অফিস খোঁজার নির্দেশও দেন তিনি। অমিত শাহের নির্দেশ মতো বাইপাস ও রাজারহাটে বাড়ি-অফিস খোঁজার কাজও শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।
.
আসন্ন নির্বাচনের জন্যে ওই অফিস থেকেই তিনি কাজকর্ম সামলাবেন।”আব কি বার বঙ্গাল মে সরকার”- বাংলা জয়ের স্বপ্ন দেখতে শুরু করেছিলেন অমিত শাহ লোকসভা ভোটে দ্বিতীয়বার মোদী সরকার আসার সময় থেকেই। আর এই স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়ার জন্য তিনি এবার বদ্ধ্য পরিকর। বাংলা জয়ের লক্ষ্যে এবার তিনি এগিয়ে রয়েছেন। অমিত শাহের কাছের লোকেরা জানেন যে, তিনি একবার যে কাজ করবে বলে স্থির করেন, তা করেই ছাড়েন। তাই এবার একুশের লক্ষ্যে বাংলাকে জয়ের স্বপ্ন দেখছেন তিনি।

No comments:

Post a comment