হামলাকারীরা ভারতে হামলা করতে আসলে আমরা ঘরে ঢুকে মারবঃ অমিত শাহ - VedasBD.com

Breaking

Sunday, 1 March 2020

হামলাকারীরা ভারতে হামলা করতে আসলে আমরা ঘরে ঢুকে মারবঃ অমিত শাহ

হামলাকারীরা ভারতে হামলা করতে আসলে আমরা ঘরে ঢুকে মারবঃ অমিত শাহ


কলকাতাঃ পশ্চিমবঙ্গের (West Bengal) রাজধানী কলকাতায় আজ রাষ্ট্রীয় সুরক্ষা গার্ডের (NSG) নতুন দফতর এর উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ । সেখানে অমিত শাহ বলেন, ‘আমরা গোটা বিশ্বে শান্তি চাই। হামলাকারীরা নিজের মৃত্যু নিশ্চিত করতে আসে। ভারতে হামলা হলে, ভারত ঘরে ঢুকে মারবে।” অমিত শাহ নিজের বক্তব্যে সার্জিক্যাল স্ট্রাইকের দিকে ইশারা করে বলেন, ‘আমেরিকা-ইজরায়েল ঘরে ঢুকে মারে। এবার ভারতের নামও ঘরে ঢুকে মারার লিস্টে যুক্ত হয়ে গেছে।”
.
অমিত শাহ বলেন, ‘পাঁচ বছরে NSG ভারত সরকারের উপর যেই আশা করেছিল, সেই আশা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে ভারত সরকার সম্পূর্ণ ভাবে সুনিশ্চিত করবে।”
.
অমিত শাহ বলেন, আজ আমার জন্য অনেক গর্বের বিষয় হল NSG এর জন্য যেমন সুবিধা তাঁদের নিশ্চিত হয়ে কাজ করার জন্য দরকার, সেই সুবিধা গুলোর দিকে এক কদম এগিয়ে গেলাম। একসাথে অনেক গুলো প্রায় ২৪৫ কোটি টাকার আলাদা আলাদা প্রকল্পের উদ্বোধন আর শিলন্যাস হল।”

উনি বলেন, NSG নিজের স্থাপনা থেকে আজ পর্যন্ত নিজের জওয়ানদের সর্বোচ্চ বলিদান দিয়ে শুধু সরকারেরই না, দেশ আর দুনিয়ায় বিশেষকরে ভারতীয় জনতার মধ্যে ভরসা অর্জন করায় সফল হয়েছে।”

No comments:

Post a Comment