দিল্লী হিংসার আগে মুসলিমদের উস্কানি দিয়ে বিক্ষোভ দেখাতে বলেছিল উমর খালিদ! প্রকাশ্যে এলো ভিডিও - VedasBD.com

Breaking

Monday, 2 March 2020

দিল্লী হিংসার আগে মুসলিমদের উস্কানি দিয়ে বিক্ষোভ দেখাতে বলেছিল উমর খালিদ! প্রকাশ্যে এলো ভিডিও

দিল্লী হিংসার আগে মুসলিমদের উস্কানি দিয়ে বিক্ষোভ দেখাতে বলেছিল উমর খালিদ! প্রকাশ্যে এলো ভিডিও


নয়া দিল্লীঃ বিজেপি (BJP) নেতা তেজিন্দর পাল সিং বজ্ঞা আর বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য জেএনইউ প্রাক্তন ছাত্র নেতা উমর খালিদের একটি ভিডিও শেয়ার করে অভিযোগ করেন যে, টুকড়ে-টুকড়ে গ্যাং ট্রাম্পের ভারত সফরের আগে থেকেই দিল্লী হিংসার ষড়যন্ত্র কষেছিল। ওনারা আরো অভিযোগ করে বলেন যে, তাঁদের পরিকল্পনা ছিল যেই দিন ট্রাম্প (Donald Trump) ভারত সফরে আসবেন সেইদিনই তাঁরা রাস্তায় নেমে দেশকে বদনাম করবে।
.
দিল্লী বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে হরি নগর আসন থেকে নির্বাচনে লড়াই করা তেজিন্দর পাল সিং বজ্ঞা জেএনইউ এর প্রাক্তন ছাত্র নেতা উমর খালিদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ওই ভিডিও শেয়ার করে তিনি দাবি করেন যে ১৭ ফেব্রুয়ারি এই বক্তব্য দিয়েছিল উমর খালিদ।
.
লেখেন, ‘জেহাদি শক্তি দ্বারা এই ষড়যন্ত্র আগেই করা হয়েছিল যে, যেই দিন আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প ভারতে আসবেন, সেইদিনই তাঁরা রাস্তায় নেমে দেশকে বদনাম করার চেষ্টা করবে। ১৭ই ফেব্রুয়ারি উমর খালিদের দেওয়া এই ভাষণ সেই ষড়যন্ত্রের প্রমাণ।”
.
আরেকদিকে, অমিত মালব্য ট্যুইটারে একই ভিডিও শেয়ার করে লেখেন,  ‘উমর খালিদের উপর আগে থেকে দেশদ্রোহীতার কেস চলছে। সেই উমর খালিদই ১৭ ফেব্রুয়ারি অমরাবতীতে ভাষণ দিয়েছিল। ওই ভাষণে উমর খালিদ মুসলিমদের ২৪ ফেব্রুয়ারির দিন রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে বলেছিল। তাহলে কি দিল্লীর হিংসা নিয়ে টুকড়ে টুকড়ে গ্যাং আগেই পরিকল্পনা নিয়েছিল?

No comments:

Post a comment