'আর নয় অন্যায়' স্লোগানেই হবে বাংলায় ক্ষমতার পরিবর্তন: অমিত শাহ - VedasBD.com

Breaking

Sunday, 1 March 2020

'আর নয় অন্যায়' স্লোগানেই হবে বাংলায় ক্ষমতার পরিবর্তন: অমিত শাহ

'আর নয় অন্যায়' স্লোগানেই হবে বাংলায় ক্ষমতার পরিবর্তন: অমিত শাহ

শহিদ মিনারের সভায় বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন: ‘মোদিজি লক্ষ লক্ষ মানুষকে নাগরিকত্ব দিয়েছেন। সবার আগে বাংলার এই মহান মাটিকে প্রণাম। বাংলা ৪২-এ ১৮টি আসন দিয়ে বিজেপিকে ৩০০ আসন পার করিয়েছে। বিধানসভা ভোটেও বাংলায় বিজেপি পূর্ণ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসবে।

.
আগে মমতা বলতেন বাংলায় বিজেপির জামানত বাজেয়াপ্ত হবে। এখন বাংলা থেকে সংসদে ১৮জন সাংসদ প্রতিনিধিত্ব করছেন। আগে বাংলায় বিজেপি নেতাদের হেলিকপ্টার নামতে দেওয়া হয়নি। ৪০ জনের বেশি বিজেপি কর্মীকে খুন করা হয়েছে। কিন্তু এসব করে মমতা বিজেপিকে রুখতে পারেননি। আজকের এই সভা তৃণমূলের দুর্বৃত্তদের বিরুদ্ধে। 

.
আজকের সভা থেকে শুরু হচ্ছে আর নয় অন্যায় অভিযান। বাংলার প্রত্যেক ঘরে যেতে হবে এই স্লোগান নিয়ে। বাংলার মানুষ আর কোনও অন্যায় সহ্য করবে না। বিজেপি কর্মীরা বাংলার মানুষের সঙ্গে কাঁধে কাঁধে মিলিয়ে অন্যায় রুখে দেবে। কোনও রাজপুত্রর হাতে আগামীতে বাংলার শাসনভার যাবে না। বাংলার কোনও ভূমিপুত্রের হাতেই যাবে বাংলার শাসনভার। এবার থেকে দিদিকে বলো-তে ফোন করে আর নয় অন্যায় বলুন। আর নয় অন্যায় স্লোগানেই বাংলায় ক্ষমতার পরিবর্তন হবে। 
.
৩৭০ ধারা বিলুপ্তি করে শ্যামাপ্রসাদের স্বপ্ন পূরণ করেছেন নরেন্দ্র মোদি। মমতা বন্দ্যোপাধ্যায় সংসদে এই পদক্ষেপের বিরোধিতা করেছেন। নরেন্দ্র মোদি অযোধ্যায় রামমন্দির তৈরির পথ প্রশস্ত করেছেন। মমতা-কংগ্রেস-সপা মন্দির নির্মাণের বিরোধিতা করেছেন। কিন্তু আর কিছুদিনের মধ্যেই অযোধ্যায় রামমন্দির তৈরি হয়ে যাবে। সিএএ-র নামে সংখ্যালঘুদের ভয় দেখাচ্ছে তৃণমূল-সিপিএম।


No comments:

Post a Comment