করোনা ভাইরাসের থেকে বাঁচার উপায় খুঁজে দিলেন মমতা ব্যানার্জি, দিলেন টোল ফ্রি নাম্বার - VedasBD.com

Breaking

Saturday, 7 March 2020

করোনা ভাইরাসের থেকে বাঁচার উপায় খুঁজে দিলেন মমতা ব্যানার্জি, দিলেন টোল ফ্রি নাম্বার

করোনা ভাইরাসের থেকে বাঁচার উপায় খুঁজে দিলেন মমতা ব্যানার্জি, দিলেন টোল ফ্রি নাম্বার

ভয় পেলে চলবে না, আতঙ্কিত হবেনা না’- রাজ্যবাসীকে করোনা আতঙ্কের জেরে ভিত না হয়ে শক্ত থাকার আশ্বাস দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । করোনা আতঙ্কে আতঙ্কিত হয়ে রয়েছে গোটা রাজ্যবাসী। চীন ছাড়িয়ে ধীরে ধীরে এই করোনা ভাইরাস ছড়িয়ে পড়ছে সর্বত্র। তাই রাজ্যবাসীর উদ্দ্যেশ্যে বিভিন্ন সতর্কবার্তা দিলেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী।রাজ্যের একাধিক হাসপাতালে তৈরি করা হয়েছে করোনা ভাইরাসের প্রতিরোধের জন্য ক্যুইক রেসপনস টিম।
.
সরকারি বিভিন্ন হাসপাতালগুলিকে পরিকাঠামোগত দিক থেকে তৈরি থাকার কথাও জানানো হয়েছে। রাজ্যের সব মানুষকে  হাঁচি-কাশি থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী। করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে হলে নিজের সুরক্ষার কথা নিজেকেই সবার আগে ভাবতে হবে, সজাগ থাকতে হবে সকলকে।রাজ্যবাসীকে সেই কথাই স্মরণ করিয়ে ভাইরাসের বিষয়ে সচেতন থাকতে অনুরোধ জানিয়েছেন মুখ্যমন্ত্রী।
.
করোনা ভাইরাসের কারণে নবান্নে এক বৈঠক করে তিনি বলেন ‘ রাজ্যে কোন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি। সাধারণ জ্বর ও হাঁচি করোনা নয়’। আতঙ্ক না ছড়িয়ে সকলকে সাবধানে থাকার অনুরোধ করেন তিনি।
.
বিভিন্ন সরকারী হাসপাতেলে বিশেষ সুবিধা গ্রহণের পাশাপাশি  তিনি রাজ্যের হেল্পলাইন নম্বর ০৩৩ -২৩৪১ ২৬০০ –এ রাজ্যবাসীকে ফোন করার জন্য নির্দেশ দিয়েছেন। এবং কেন্দ্র সরকারকে পর্যাপ্ত পরিমাণে মাস্ক সরবরাহের কথা বলেছেন। এখনও পর্যন্ত রাজ্যে করোনা ভাইরাসের প্রভাব পড়েনি। তাই সকল নাগরিককে সুস্থ এবং স্বাভাবিক থাকার নির্দেশ। এছাড়া বাইরের রাজ্য থেকে আসা ব্যক্তিদেরকেও ভালো করে পরীক্ষা নিরিক্ষা করা হচ্ছে বলেও জানান হয়।

No comments:

Post a comment