দিল্লী হিংসায় গুলি চালানো মোহম্মদ শাহরুখ এখন উত্তর প্রদেশে! অ্যাকশন মুডে যোগী আদিত্যনাথ - VedasBD.com

Breaking

Tuesday, 3 March 2020

দিল্লী হিংসায় গুলি চালানো মোহম্মদ শাহরুখ এখন উত্তর প্রদেশে! অ্যাকশন মুডে যোগী আদিত্যনাথ

দিল্লী হিংসায় গুলি চালানো মোহম্মদ শাহরুখ এখন উত্তর প্রদেশে! অ্যাকশন মুডে যোগী আদিত্যনাথ


নয়া দিল্লীঃ নাগরিকতা সংশোধন আইন (CAA) আর রাষ্ট্রীয় নাগরিকপঞ্জীর (NRC) বিরুদ্ধে দিল্লীর উত্তর পূর্ব জেলায় হিংসাত্মক প্রদর্শন দেখেছি আমরা। নর্থ-ইস্ট দিল্লীতে হওয়া এই হিংসায় পুলিশের উপর গুলি চালানো মোহম্মদ শাহরুখ বেশ কয়েকদিন ধরেই পলাতক। পুলিশ আর স্পেশ্যাল সেলের ১০ টি দল ওই যুবককে হন্যে হয়ে খুঁজে বেরাচ্ছে। আর এরই মধ্যে খবর এসেছে যে, পলাতক শাহরুখ উত্তর প্রদেশে লুকিয়ে আছে।
.
সুত্র অনুযায়ী, দিল্লীর মৌজপুর এলাকায় গুলি চালানো যুবক শাহরুখ ফায়ারিং করার পর পানিপথে যায়। সেখান থেকে সে কৈরানা, আমরোহা এর মতো পশ্চিম উত্তর প্রদেশের আলাদা আলাদা শহরে লুকিয়ে থাকার চেষ্টা করে। তল্লাশিতে থাকা স্পেশ্যাল সেলের টিম শাহরুখের কল ডিটেইলস জোগাড় করেছে। অভিযুক্ত শাহরুখ এখন উত্তর প্রদেশের ব্যারেলি জেলায় লুকিয়ে আছে। পুলিশ জানাচ্ছে যে, এবার খুব শীঘ্রই গ্রেফতার হবে অভিযুক্ত যুবক।
.
দিল্লীর গোকুলপুরীতে দুই সম্প্রদায়ের মধ্যে হওয়া সংঘর্ষে দিল্লীর হেড কনস্টেবল রতন লাল শহীদ হন। রতন লাল রাজস্থানের সীকরের বাসিন্দা। তিনি ১৯৯৮ থেকে দিল্লীর পুলিশের সেবায় নিযুক্ত। রতন লাল এসপি/গোকুলপুরী কার্যালয়ে ডিউটিতে ছিলেন। সেখানে তিনি নিজের স্ত্রী আর তিন সন্তানের সাথে থাকতেন।
.
রতন লালের মৃত্যু ছাড়া দাঙ্গাকারিদের হামলায় আহত হয়েছেন আরও কিছু পুলিশের জওয়ান। পুলিশের দিকে বন্দুক উঁচিয়ে ধরা যুবক প্রথমে গ্রেফতার হয়েছে বলে দাবি করেছিল সুত্র। কিন্তু পরে দিল্লী পুলিশ জানায় যে, যুবক গ্রেফতার হয়নি। এখন সুত্র জানাচ্ছে যে, ওই যুবক উত্তর প্রদেশের বেরেলিতে লুকিয়ে আছে। খবর পাওয়ার পরেই চরম অ্যাকশন মুডে যোগী আদিত্যনাথ এবং উত্তর প্রদেশ পুলিশ।


No comments:

Post a comment