চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা দোহাজারী পৌরসভায় ইসলামী কট্টরপন্থীদের হামলায় স্বপন নাথ নামের এক ব্যাক্তি নিহত - VedasBD.com

Breaking

Monday, 9 March 2020

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা দোহাজারী পৌরসভায় ইসলামী কট্টরপন্থীদের হামলায় স্বপন নাথ নামের এক ব্যাক্তি নিহত

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা দোহাজারী পৌরসভায় ইসলামী কট্টরপন্থীদের হামলায় স্বপন নাথ নামের এক ব্যাক্তি নিহত 


দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা দোহাজারী পৌরসভায় ইসলামী কট্টরপন্থীদের হামলায় স্বপন নাথ (৪২) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। দোহাজারী ফুলতলা নামক এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে। নিহত ব্যাক্তি দোহাজারী নাথ পাড়া মৃত বৈকুন্ঠ নাথের ছেলে।
.
পুলিশ ও স্হানীয়রা জানান প্রতিদিনের মতো ৬ ই মার্চ রাতে আনুমানিক ২টার সময় দোকান বন্ধ করে বাড়িতে যাওয়ার সময় বাড়ির কাছাকাছি গেলে কে বা কারা তার উপর অতর্কিত হামলা চালায়। এমন সময় তার চিৎকার ও আর্তনাদ শুনে এলাকার লোকেদের ঘুম ভাঙ্গলে, মন্দিরের পেছনে পুকুর ঘাটে তাকে গুরুতর জখম অবস্থায় পড়ে থাকতে দেখে। সেখানে থেকে তাকে দোহাজারী হাসপাতাল এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম শহরের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়, সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৮ ই মার্চ দুপুরে তিনি মারা যান।
.
এ নিয়ে ব্যবসায়ী মহল ও এলাকাবাসীর মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে। সবাই এই রকম ন্যাক্কারজনক হামলায় নিজেদের নিরাপত্তা নিয়ে শঙ্কিত। এলাকাবাসী এ ঘটনার দ্রুত ও কার্যকরী আইনি পদক্ষেপ কামনা করছে।
.
এ ব্যাপারে দোহাজারী তদন্ত কেন্দ্রের ওসি মনিরুল ইসলাম ভূঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি, তবে পরিবারের পক্ষ হতে এখনো কোনো হত্যা মামলা দায়ের করা হয়নি, মামলা করা হলে যাবতীয় আইনি পদক্ষেপ গ্রহণ করে আসামিদের আইনের আওতায় আনা হবে।


No comments:

Post a Comment