বিশ্বের সর্বশ্ৰেষ্ঠ জাতি হলো হিন্দুরা, তারা যেখানে যায় সেখানেই খ্যাতি অর্জিন করে: আমেরিকান বুদ্ধিজীবী রিনি লিন - VedasBD.com

Breaking

Friday, 21 February 2020

বিশ্বের সর্বশ্ৰেষ্ঠ জাতি হলো হিন্দুরা, তারা যেখানে যায় সেখানেই খ্যাতি অর্জিন করে: আমেরিকান বুদ্ধিজীবী রিনি লিন

বিশ্বের সর্বশ্ৰেষ্ঠ জাতি হলো হিন্দুরা, তারা যেখানে যায় সেখানেই খ্যাতি অর্জিন করে: আমেরিকান বুদ্ধিজীবী রিনি লিন


সম্প্রতি ঋষি সৌন্যাক নামের ভারতীয় বংশোদ্ভূত হিন্দুকে ব্রিটেনের অর্থমন্ত্রী করা হয়েছে, এর আগে প্রীতি প্যাটেল নামে ভারতীয় বংশোদ্ভূত এক হিন্দু মহিলাকে ব্রিটেনের স্বরাষ্ট্রমন্ত্রী করা হয়েছিল এবং এখনও তিনি যুক্তরাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী রয়েছেন। এ ছাড়াও বিশ্বের সমস্থ শীর্ষ কোম্পানিদের শীর্ষ আধিকারিক পদে ভারতীয় রয়েছেন। হিন্দু সমাজ এখন বিশ্বের সমস্থ স্থানে খ্যাতি ও নাম অর্জন করছেন।
.
অবাক করার বিষয় এই যে, ব্রিটেন ও আমেরিকায় থাকা পাকিস্তানিরাও নিজেদের ভারতীয় বলে পরিচয় দেয়। কারণ সেখানে ভারতীয়দের খ্যাতি, মান সন্মান বেশি। অন্যদিকে পাকিস্তানের নাম শুনলে ব্রিটেনের মানুষজন একটু নাক কুঁচকাতে শুরু করে।

.
আমেরিকায় সবথেকে শিক্ষিত ও সবথেকে বেশি ট্যাক্স প্ৰদানকারী সমাজ হিন্দুরা। লক্ষণীয় বিষয় এই যে, আমেরিকা ব্রিটেনে হিন্দুদের সংখ্যা বিরাট কিছু নেই। আর তাই হিন্দুরা সেখানে সরাসরি রাজনীতি করতে পারে না। এ জন্য কোনো পদে পৌঁছাতে হলে হিন্দুরা তাদের পরিশ্রম ও দক্ষতা দিয়ে যোগ্য স্থানে পৌঁছায়।

.
আমেরিকান বুদ্ধিজীবী রিনি লিন বলেছেন যে – “হিন্দুরা বিশ্বের সর্বাধিক সভ্য মানুষ, তারা আইন অনুসরণ করে চলে এবং যেখানেই যায় সেখানে সফলতা লাভ করে।”

.
রিনি লিন আরও বলেছে যে হিন্দুরা খুব সহনশীল এবং হিন্দুদের যারা অসহিষ্ণু বলে তারা আসলে ঘৃণা ছড়ায়, হিন্দুরা কখনই অসহিষ্ণু হয় না।


No comments:

Post a comment