"মানুষ, আইন, ঈশ্বর কেউ তাহির হুসেনকে মাফ করবে না" : ট্যুইট করলেন গৌতম গম্ভীর - VedasBD.com

Breaking

Thursday, 27 February 2020

"মানুষ, আইন, ঈশ্বর কেউ তাহির হুসেনকে মাফ করবে না" : ট্যুইট করলেন গৌতম গম্ভীর

"মানুষ, আইন, ঈশ্বর কেউ তাহির হুসেনকে মাফ করবে না" : ট্যুইট করলেন গৌতম গম্ভীর


নয়াদিল্লি: আইবি অফিসার অঙ্কিত শর্মা হত্যায় আপ নেতা তাহির হুসেনের জড়িত থাকার অভিযোগ নিয়ে এবার সরব হলেন গৌতম গম্ভীর। বুধবার চাঁদবাগ অঞ্চলের নর্দমা থেকে অঙ্কিতের দেহ উদ্ধার হয়। আইবি আধিকারিকের মৃত্যুতে বিজেপি নেতা কপিল শর্মা সরাসরি আপ কাউন্সিলর তাহির হুসেনকে দায়ী করেন। এরপর তাহিরের বাড়ির ছাদ থেকে পাওয়া যায় পেট্রল বোমা ও পাথর।
.
বৃহস্পতিবার সন্ধেয় এক ট্যুইট বার্তায় পূর্ব দিল্লির সাংসদ গৌতম গম্ভীর লেখেন," মানুষ, আইন, ঈশ্বর কেউ তাহির হুসেনকে মাফ করবে না।

ভারতের প্রাক্তন ক্রিকেট তারকা, অধুনা রাজনীতিবিদ ওই ট্যুইটে লেখেন, "অঙ্কিত শর্মার হত্যা, তাঁর দেহ নর্দমায় ফেলে দেওয়া, হিংসায় প্ররোচনাকারীদের আশ্রয় দেওয়া, পেট্রল বোমা ছোড়া একজন জনপ্রতিনিধির বিরুদ্ধে এই অভিযোগগুলি আছে। এই অভিযোগগুলি যদি সত্যি প্রমাণিত হয়, তাহলে জনতা, আইন বা ভগবান কেউই তাহির হুসেনকে মাফ করবে না। অরবিন্দ কেজরীবালকে উদ্দেশ্য করে গম্ভীর বলেন, তাঁর নীরবতাই জোরদার করছে আপ নেতার বিরুদ্ধে অভিযোগগুলি।
.
আইবি আধিকারিকের বাবা রবিন্দর কুমার সংবাদসংস্থাকে জানিয়েছেন,  যেখানে পাথরবৃষ্টি হচ্ছিল সেখানেই ছিল অঙ্কিত। ১৫ থেকে ২০ জন এসে অঙ্কিতকে হিড়হিড় করে টেনে একটি বাড়ির ভিতরে নিয়ে যায়। বাধা দেওয়ার চেষ্টা করলে, তাদের ওপর তাহিরের ছেলেরা গুলি চালায়!

No comments:

Post a comment