হিন্দু মহিলাকে জোর করে ধর্মান্তকরণের অভিযোগ প্রতিবাদে বিশ্ব হিন্দু পরিষদ - VedasBD.com

Breaking

Sunday, 16 February 2020

হিন্দু মহিলাকে জোর করে ধর্মান্তকরণের অভিযোগ প্রতিবাদে বিশ্ব হিন্দু পরিষদ

হিন্দু মহিলাকে জোর করে ধর্মান্তকরণের অভিযোগ প্রতিবাদে বিশ্ব হিন্দু পরিষদ


এক হিন্দু মহিলাকে জোর করে ইসলামে ধর্মান্তরণের অভিযোগ উঠেছে হিমাচল প্রদেশের শিমলায়। আর এই ঘটনায় দোষিকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে সরব বিশ্ব হিন্দু পরিষদ।
.
জানা গিয়েছে, হিমাচল প্রদেশের শিমলায় কাজ করতে আসেন শামী নামে দিল্লীর এক বাসিন্দা। তাঁর সঙ্গে পরিচয় হয় স্থানীয় এক ডিভোর্সি হিন্দু মহিলার। শামী নিজেকে হিন্দু পরিচয় দেন। মহিলাকে ভালো কাজ পাইয়ে দেওয়ার নাম করে দিল্লীতে নিয়ে যায় ওই ব্যক্তি। তারপরেই তাকে জোর করে ইসলামে ধর্মান্তরিত করা হয় বলে ওই মহিলার অভিযোগ। 

.
শিমলার ডেপুটি কমিশনারকে করা অভিযোগে ওই মহিলা জানিয়েছেন যে অভিযুক্ত মুসলিম ব্যক্তি শামী তাকে দিল্লীতে তার বাড়িতে নিয়ে যায়। সেখানে গিয়ে তিনি দেখেন যে ওই ব্যক্তি বিবাহিত এবং তার সন্তানও রয়েছে। এছাড়াও পরে বুঝতে পারেন যে ওই ব্যক্তি মুসলমান। ওই মহিলা ফিরে আসতে চাইলে তাকে ব্যাপক মারধর করে ওই ব্যক্তি ও তাঁর পরিবারের লোকজনেরা। 
.
ওই মহিলার অভিযোগ, তাকে জোর করে গরুর মাংস খাওয়ানো হয় এবং তাকে ইসলামে ধর্মান্তরিত করে বিয়ে করে ওই ব্যক্তি। এর কিছুদিন পর ওই মহিলা কোনোভাবে লুকিয়ে শিমলা ফিরে আসেন । এসেই পুরো ঘটনা জানিয়ে অভিযোগ দায়ের করেন। অভিযোগে জোর করে ধর্মান্তরণের বিষয়টি উল্লেখ করেছেন ওই মহিলা। বিষয়টি নিয়ে গম্ভীর হয়েছে বিশ্ব হিন্দু পরিষদ। তারা পুলিশের কাছে অভিযুক্তের দ্রুত গ্রেপ্তার এবং কঠিন শাস্তির দাবি জানিয়েছে।


No comments:

Post a Comment