এশিয়া কাপের বদলা! মহিলা বিশ্বকাপে বাংলাদেশকে হারিয়ে নিল ভারত - VedasBD.com

Breaking

Monday, 24 February 2020

এশিয়া কাপের বদলা! মহিলা বিশ্বকাপে বাংলাদেশকে হারিয়ে নিল ভারত

এশিয়া কাপের বদলা! মহিলা বিশ্বকাপে বাংলাদেশকে হারিয়ে নিল ভারত


আইসিসি মহিলা বিশ্বকাপে ফের জয় ভারতীয় মহিলা ক্রিকেট দলের। অস্ট্রেলিয়ার পর এবার বাংলাদেশের বিরুদ্ধেও দুরন্ত জয় তুলে নিলেন হরমনপ্রিত কৌররা। এই নিয়ে এবারের বিশ্বকাপে টানা দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিল ভারতের উইমেনস ক্রিকেট দল। গতকাল বিশ্বকাপে ভারতের মহিলা ক্রিকেট দল মুখোমুখি হয়েছিল বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের। এই ম্যাচে বাংলাদেশ কে ১৮ রানে হারিয়ে ম্যাচ জিতে নিয়েছে ভারতীয় মহিলা ক্রিকেট দল।

.
সেই সাথে এশিয়া কাপের বদলাও নেওয়া হয়ে গেল ভারতের।প্ৰথমে ব্যাটিং করে নির্ধারিত কুড়ি ওভারে ১৪২ রান তোলে ভারত। ভারতের ১৪৩ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে একের পর এক উইকেট হারিয়ে চাপে পড়ে যায় বাংলাদেশ। বাংলাদেশের হয়ে একমাত্র নিগার সুলতানা ৩৫  এবং মুর্শিদা খাতুন ৩০ বড় রান করেন।

.
তাছাড়া ভারতীয় বোলারদের সামনে আর কোনো বাংলাদেশি ব্যাটসম্যান সেই ভাবে দাঁড়াতে পারে নি।ভারতের ১৪৩ রানের লক্ষ্যমাত্রা পূরণ করতে নেমে মাত্র ১২৪ রানেই শেষ হয়ে যায় বাংলাদেশের ইনিংস। অস্ট্রেলিয়ার পর বাংলাদেশের বিরুদ্ধেও পুনম যাদব নিজের ভেলকি দেখায় এইদিন ১৮ রান দিয়ে তিনটি উইকেট তুলে নেয় পুনম যাদব। অরুন্ধতী রেড্ডি এবং শিখা পাণ্ডে নেন দুটি করে উইকেট।


No comments:

Post a comment